আদমদীঘিতে গরুর শরীরে আল্লাহ লেখা; এক নজর দেখতে এলাকাবাসীর ভিড়

বগুড়া জেলা প্রতিনিধিবগুড়া জেলা প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:০২ পিএম, ১৭ অক্টোবর ২০২১

আলৌকিক হলেও সত্য, বগুড়ার আদমদীঘিতে বিদেশি জাতের গরু জার্সির শরীরে আলৌকিক ভাবে ‘আল্লাহ’ লেখা দেখা গিয়েছে। গতকাল রোববার সকালে উপজেলার ছোট আখিড়া এলাকায় এই আলৌকিক ঘটনা ঘটে।
গরুটিকে দেখতে ওই এলাকায় শতশত মানুষ ভিড় জমিয়েছেন। এই আলৌকিক ঘটনায় এলাকাতে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ছোট আখিড়া এলাকার বাসিন্দা খামারী লিটন হোসেন দীর্ঘদিন ধরে বিভিন্ন জাতের গরু পালন করে আসছেন। তিনি বিভিন্ন হাট ও খামার ঘুরে গরু কেনাবেচা করেন।
গত শনিবার নওগাঁর ইকরতাঁরা গ্রামের একটি খামারী কাছ থেকে তিনি ১২টি বিভিন্ন জাতের গরুসহ ওই বিদেশি জাতের জার্সি গরু কিনে নিয়ে আসেন৷ রোববার সকালে গরুকে গোছল করাতে গিয়ে হঠাৎ দেখা যায় ওই গরুর শরীরের ডান পার্শ্বে সাদা হয়ে আলৌকিক ভাবে আল্লাহ লেখা। এরপর থেকে ওই লেখা দেখতে শতশত মানুষ ওই বাড়িতে এসে ভিড় জামায়। গরুটিকে দেখতে আসা মোজাম্মেল হক বলেন, সকলে এমন খবর শুনে ওই এলাকার দেখতে যায়।
সেখানে গিয়ে দেখি গরুর শরীরে ডানপার্শ্বে আল্লাহ লেখা। আল্লাহ চাইলে সবকিছুই পারেন। এ ব্যাপারে খামারী লিটন হোসেন বলেন, শনিবারে যখন গরু কিনে নিয়ে আসি তখন তার শরীরে কোন লেখা ছিলনা। সকলে গোছল করাতে গিয়ে দেখি আলৌকিক ভাবে আল্লাহ লেখা। গোছল করানোর পরেও এখনো ওই অবস্থায় আছে।

আপনার মতামত লিখুন :