কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েকের খাদ্য সামগ্রী বিতরণ

ভয়েস অফ ইনসাফভয়েস অফ ইনসাফ
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:২৮ পিএম, ১৫ এপ্রিল ২০২১

সিলেট প্রতিনিধি: সিলেট সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েক উদ্যোগে ওয়ার্ডের অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (১২ এপ্রিল) শিশু সন্তান ওমর বিন আজাদকে সাথে নিয়ে মধ্য রাতে প্রায় ৫ শতাধিক গরীব ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে সিলেট সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েক বলেন, পবিত্র রমাদান মাস আমাদের সন্নিকটে। আর এই পবিত্র রহমান মাস উপলক্ষ্যে আমাদের পক্ষ থেকে অসহায়দের মানুষদের জন্য সামান্য কিছু খাদ্য সামগ্রী দিতে পেরে খুবই ভাল লাগছে। তিনি বলেন, করোনা মহামারির কারনে অসহায় মানুষগুলো অনেক কষ্টে দিন যাপন করছেন। আমাদের প্রত্যেকেই নিজেদের সামর্থ অনুযায়ী অসহায়দের সাহায্যে এগিয়ে আসা উচিত।

তিনি বলেন, দীর্ঘ প্রায় একযুগ ধরে সমাজের অসহায় মানুষের সাহায্যে সব সময় প্রবাসে আমার ভাই-বোনরা সহযোগিতা করে যাচ্ছেন। তিনি বলেন, যারা মানব সেবা করেন মহান রাব্বুল আল আমিন তাদের উপর খুশি হন। এই লকডাউনে আমি খাব এবং আমার আশপাশের অসহায় লোকজন খাবে না এটাতো হতে পারে না। তাই আমাদের দায়বদ্ধতা থেকে এই ধরনের উদ্যাগ নেওয়া হয়েছে। আমি সমাজের বিত্তবানদের অসহায়দের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান।

আপনার মতামত লিখুন :