কোরআনে হাফেজদের সাথে নিয়ে মোশাররফের জন্মদিন পালন করলেন যুবলীগ নেতা

মিরসরাই প্রতিনিধিমিরসরাই প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৪৮ পিএম, ১২ জানুয়ারি ২০২২


হেফজ ও এতিমখানার কোরআনে হাফেজ এবং যুবলীগ ছাত্রলীগের কর্মীদের সাথে নিয়ে সাবেক মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির ৭৯ তম জন্মদিন পালন করেছেন মিরসরাই উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও ওয়াহেদপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আশরাফুল কামাল মিঠু। বুধবার (১২ জানুয়ারি) আছরের নামাজের পর উপজেলার বড় কমলদহ ডাকঘরে হয়রত শাহ সূফী মাওলানা বুড়া হুজুর (রাঃ) মাজার প্রাঙ্গনে জন্মদিন উপলক্ষে উনার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে এতিমখানার ছাত্রদের সাথে নিয়ে কেক কেটে প্রিয় নেতার জন্মদিন উদযাপন করেন মিঠু।

আশরাফুল কামাল মিটুর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন ওয়াহেদপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ সহ-সভাপতি আশরাফ উদ্দিন চৌধুরী,সহ-সভাপতি আলমগীর হোসাইন,দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক হাসানুজ্জামান সোহেল,নিজামপুর কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক তাজুল ইসলাম আরিয়ান,নিজামপুর কলেজ ছাত্রলীগ নেতা ইমরান,শরীফ সবুজ সহ প্রমুখ নেতৃবৃন্দ।

আশরাফুল কামাল মিঠু বলেন, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন দীর্ঘ ৫৫ বছর মিরসরাই বাসীর জন্য কাজ করে গেছেন। আগামী ১শ বছরেও মিরসরাইয়ে ইঞ্জিনিয়ার মোশাররফ তৈরি হবে না। তিনি এই বয়সেও মিরসরাইয়ের প্রতিটি মানুষের কথা চিন্তা করেন। প্রিয় নেতার ঐকান্তিক চেষ্টায় এখানে গড়ে উঠছে এশিয়ার বড় অর্থনৈতিক অঞ্চল। তিনি আমাদের মাঝে শত বছর বেঁচে থাকুক মহান আল্লাহর দরবারে এই দোয়া করছি।

আপনার মতামত লিখুন :