টাঙ্গাইলে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

 

মোঃ মশিউর রহমান/টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ

নানা কর্মসূচির মধ্যে দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২১ পালিত হয়েছে।

(১৭ মার্চ)বুধবার সকালে দিনটিকে কেন্দ্র করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন টাঙ্গাইল জেলা প্রশাসক ড.মোঃআতাউল গণি।

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের আয়ােজনে টাঙ্গাইল সদর ৫ আসনের সাংসদ ছানোয়ার হোসেনের নেতৃত্বে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শােভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এরপর জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযােদ্ধা ফজলুর রহমান খান ফারুক।

ক্রমান্বয়ে জেলা পুলিশের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় (বিপিএম), রাজনৈতিক,অরাজনৈতিক, , সেচ্ছাসেবী সংগঠন সহ বিভিন্ন সামাজিক সংগঠন পর্যায়ক্রমে পুষ্পস্তবক অর্পণ করে।

এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মােনাজাত করা হয়।

এরপর জেলা প্রশাসনের আয়ােজনে আলােচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় জেলা প্রশাসক ড. আতাউল গনির সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভােকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের এমপি,টাঙ্গাইল সদর আসনের এমপি আলহাজ ছানোয়ার হোসেন,টাঙ্গাইল পৌরসভার মেয়র সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি প্রমুখ।

আপনার মতামত লিখুন :