বগুড়া গোয়েন্দা পুলিশের অভিযানে ৪১টি চোরাই মোবাইলসহ গ্রেফতার ৪


বগুড়ায় গোয়েন্দা পুলিশের মাদক ও চোরাচালান বিরোধী অভিযানে ৪১ (একচল্লিশ) টি চোরাই মোবাইল উদ্ধারসহ ৪ জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশের একটি বিশেষ দল।

গ্রেফতারকৃতরা হলেন, বগুড়া জেলার সদর থানার ফুলবাড়ী দক্ষিনপাড়ার মোঃ হেলাল উদ্দিনের ছেলে মোঃ মোখছেদুর রহমান ওরফে মিনার (২৯), উত্তর চেলোপাড়ার মোঃ সাইফুল ইসলামের ছেলে মোঃ জাকির হোসেন (২৮), জহুরুলপাড়ার মোঃ দুলাল মন্ডলের ছেলে মোঃ রায়হান মন্ডল (২৩), গোলাপগঞ্জ জেলার কাশিয়ানী থানার নওড়া ভাদুলিয়া গ্রামের মৃতঃ ইদ্রিস শেখের ছেলে মোঃ রফিকুজ্জামান (৩৫)।

জানা গেছে, বগুড়া গোয়েন্দা পুলিশের একটি টিম (১৬ জুন) বুধবার সন্ধ্যায় বগুড়া জেলার সদর থানার রেলওয়ে হর্কাস মার্কেটের সংলগ্ন সোনালী বীজ ভান্ডারের সামনে থেকে ৪১ (একচল্লিশ) টি চোরাই মোবাইলসহ উপরোক্ত আসামিদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ১নং আসামি মোঃ মোখছেদুর রহমান মিনার ও ৩নং আসামি মোঃ রায়হান মন্ডল বগুড়া সদর ও জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার ০৪ টি ডাকাতীর প্রস্তুতিসহ বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামি। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা রজু পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :