বরকলে ইউএনও জুয়েল রানার উদ্যোগে অনাহারী পরিবারদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন মো আরিফুল ইসলাম

ভয়েস অফ ইনসাফভয়েস অফ ইনসাফ
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:১১ পিএম, ২৯ জুলাই ২০২১

পার্বত্য জেলা রাঙামাটির বরকলেও এসেছে করোনার ভয়াল ছোবলের থাবা।যা থেকে উপজেলাবাসীদের রক্ষা করতে প্রথম থেকে কাজ করে যাচ্ছে বরকল উপজেলা প্রশাসন। তারই ধারাবাহিকতায় সরকার ঘোষিত ১৪ দিনের কঠোর লকডাউনের চতুর্থ দিনে উপজেলার অনাহারী চার দরিদ্র পরিবারের কাছে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন ইউএনও জুয়েল রানা।তার পক্ষ হয়ে উক্ত সাহায্য ভুক্তভোগীদের কাছে পৌঁছে দেন সাংবাদিক মো আরিফুল ইসলাম।
 
উক্ত সাহায্য পেয়ে আবেগে আপ্লুত হয়ে ফিরোজা বেগম বলেন,মাননীয় নির্বাহী অফিসারের সহায়তায় আমার ক্ষুধার্ত পরিবার আজ খাদ্য সহায়তা পেয়েছেন।আমি তাহার জন্য আল্লাহর নিকট দোয়া কামনা করছি যাতে তিনি ও তার পরিবার সুস্থ থাকেন। এসময় আরো উপস্থিত ছিলেন ইউপি সদস্য মো আবু সাইদ মেম্বার,রুহুল আমিন মেম্বার,ভুষনছড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর হোসেন নিরব এবং রেডক্রিসেন্টের কর্মি রাসেল মোল্লা প্রমুখ।
 
এ বিষয়ে মো জুয়েল রানা জানান,অত্র উপজেলাকে করোনার মহামারী হতে বাঁচাতে আপ্রান চেষ্টা করছে বরকল উপজেলা প্রশাসন।দীর্ঘ ১৪ দিনের লক ডাউনে কোন পরিবার যাতে অনাহারে না থাকেন সেই বিষয়টি নিশ্চিত করতে দিনরাত কাজ করে যাচ্ছেন বরকল উপজেলা প্রশাসনসহ সংশ্লিষ্ট ব্যাক্তিরা।
 

আপনার মতামত লিখুন :