ভোটে পরাজিত হয়ে ভোটারকে প্রকাশ্যে বেঁধে  মারধর ও নির্যাতন করেন মেম্বার প্রার্থী

ভয়েস অফ ইনসাফ ডেস্কভয়েস অফ ইনসাফ ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ১০:২৯ পিএম, ২৮ ডিসেম্বর ২০২১

লক্ষ্মীপুর স্টাফ রিপোর্টারঃ

লক্ষ্মীপুরে ১০নং চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে, ১নং ওয়ার্ড পাঁচপাড়ার স্থানীয় নেতা মেম্বার পদপ্রার্থী মোঃ মহসিন ও তার সহকারী মির্জাকে নিয়ে, শাওন ইসলাম (লেদা) নামে এক যুবককে প্রকাশ্যে গাছের সাথে বেঁধে মারধর ও অমানবিক নির্যাতন করেন এবং বলেন টাকা নিয়ে কেন ভোট দেয়নি।

স্থানীয় মানুষদের সাথে কথা বলে যানা যায়, শাওন ইসলাম (লেদা), পিতা- মরহুম নুরুল হুদা, ফজর আলী পাটোয়ারী বাড়ীর স্থানীয় বাসিন্দা। তার পরিবারের অসুস্থ মা’কে নিয়ে রাজমিস্ত্রী কাজ করে অনেক কষ্টের জীবন যাপন করেন। ভোটের আগের দিন মেম্বার পদপ্রার্থী মোঃ মহসিন তাদের বাড়িতে যান এবং তাদেরকে ১০০০ টাকা সাহায্য করেন, এবং তিনি তাকে মোরগ মার্কা ভোট দেওয়ার জন্য অনুরোধ করেন।

কিন্তু ভোটে পরাজিত হওয়ার পর তিনি কোথাও শুনতে পান শাওন তাকে ভোট দেয় নাই। তাই এমন কিছু শুনে তিনি ও তার সহযোগী মির্জা মিলে সোমবার দুপুর প্রায় ২টা জৈদ্দের পুকুর পাড়ে তাকে ধরে গাছের সাথে বেঁধে মারধর ও নির্যাতন করেন।
এই নির্যাতনের ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়লে এলাকার জন সাধারণ ক্ষুব্ধ হয়ে পড়েন ও এমন অমানবিক নির্যাতনের প্রতিবাদ জানান। পাশাপাশি প্রশাসন, রাজনৈতিক ব্যক্তিদের দৃষ্টি আকর্ষণ করেন ও শাস্তির দাবি জানান।

আপনার মতামত লিখুন :