মানুষের কল্যানে মানুষ সংস্থার পক্ষ থেকে মাদ্রাসার শিশুদের সাথে মধ্যাহ্নভোজ ও দোয়া

মশিউর রহমান টাঙ্গাইল সংবাদদাতামশিউর রহমান টাঙ্গাইল সংবাদদাতা
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:০৭ পিএম, ০১ ডিসেম্বর ২০২১

টাঙ্গাইলে মানবতার কল্যাণে অগ্রগামী সংগঠন “মানুষের কল্যাণে মানুষ” সংস্থার পক্ষ থেকে মাদ্রাসার শিশু শিক্ষার্থীদের সাথে দোয়া ও মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার এলাসিন এলাকায় মুশুরিয়া আল মদিনাতুল উলুম নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসায় ১ ডিসেম্বর বুধবার এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। মানুষের কল্যাণে মানুষ সংস্থার সভাপতি পারুল মাহবুব খান এর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা সুমন মাহবুব খান।

এসময় উপস্থিত ছিলেন মুশুরিয়া আল মদিনাতুল উলুম নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসার সভাপতি ওসমান গনি, সাধারণ সম্পাদক আমির হামজা মাস্টার, রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুল খালেক, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, বীর মুক্তিযোদ্ধা শুকুর মাহমুদ, বীর মুক্তিযোদ্ধা সরোয়ার হোসেন, মানুষের কল্যাণে মানুষ সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ ফরহাদ আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল হালিম, প্রচার সম্পাদক সাংবাদিক মো. রাশেদ খান মেনন (রাসেল), কোষাধ্যক্ষ শিউলি ইসলাম, সদস্য লিপি আক্তার, আব্দুল্লাহ মিয়া, রাশেদ ইমরান, আনোয়ার’সহ অন্যান্য সদস্যগণ ।

মধ্যাহ্নভোজের পূর্বে আলোচনা সভায় “মানুষের কল্যাণে মানুষ” সংস্থার সভাপতি পারুল মাহবুব খান বলেন, সমাজের সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করতে ভালোলাগে। এই ভালোলাগা থেকেই মানুষের কল্যাণে মানুষ সংস্থার যাত্রা শুরু হয়েছে।

প্রতিটি ভালো কাজের জন্য অনুপ্রেরণা পাই আমার পরিবারের অভিভাবক আমার শ্বশুর মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক কবি বুলবুল খান মাহবুব এর কাছ থেকে। আমার স্বামী সুমণ খান মাহবুব আমার প্রতিটি কাজে উৎসাহ ও প্রেরণা যোগায়। আজকে আমার পিতার মৃত্যুবার্ষিকী, তাই মাদ্রাসার শিক্ষার্থীদের সাথে নিয়ে দোয়া ও মধ্যাহ্নভোজের আয়োজন করেছি।

আপনার মতামত লিখুন :