মিরসরাইয়ের বড়তাকিয়া বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন

মিরসরাই প্রতিনিধিমিরসরাই প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:১৩ পিএম, ১০ জানুয়ারি ২০২২

মিরসরাই উপজেলার ঐতিহ্যবাহী বড়তাকিয়া বাজারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন করা হয়েছে। সোমবার (১০ জানুয়ারি) সকালে ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। ইসলামী ব্যাংকের এভিপি ও মিরসরাই শাখা প্রধান মোঃ লুৎফুল্লাহিল মাজিদের সভাপতিত্বে এবং শাখার সিনিয়র অফিসার, মোঃ রফিকুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ১২ নং খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুল জক জুনু।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক মিরসরাই শাখার ম্যানেজার (অপারেশন্স) ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোহাম্মদ ইয়াসিন তালুকদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পূবালী ব্যাংক বড়তাকিয়া শাখার ম্যানেজার ফারুক হোসাইন মাহমুদ, কৃষি ব্যাংকের আবুতোরাব শাখার ম্যানেজার মোঃ সাহাব উদ্দিন, মিরসরাই প্রেসক্লাবের সিনিয়র যুগ্ম সম্পাদক এম মাঈন উদ্দিন, ইউপি সদস্য নুর উদ্দিন, বাগান বাজার মাদরাসা সুপার মাওলানা ছানাউল্লাহ। শুভেচ্ছা বক্তব্য রাখেন এজেন্ট ইনচার্জ মাওলা এন্টারপ্রাইজ এর স্বত্ত্বাধিকারী মোঃ আশরাফুল মাওলা।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশের প্রত্যন্ত এলাকায় আধুনিক ব্যাংকিং পদ্ধতির মাধ্যমে ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার জন্য ইসলামী ব্যাংকের নতুন নতুন সেবা কার্যক্রমের একটি অংশ হলো এজেন্ট ব্যাংকিং সেবা। দারিদ্রদুরীকরণ করে উন্নত দেশের কাতারে উপনীত হতে এজেন্ট ব্যাংকিং সেবা ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তাঁরা আরো বলেন, মিরসরাইয়ে গড়ে উঠছে এশিয়ার সর্ববৃহৎ অর্থনৈতিক অঞ্চল বঙ্গবন্ধু শিল্পনগর।

আগামী কয়েক বছর পর এখানকার অর্থনৈতিক চিত্র বদলে যাবে। তাই মানুষকে ব্যাংকিং সেবা দেয়ার জন্য এই আউটলেট উদ্বোধন হয়েছে। বর্তমান সরকারের ডিজিটাল দেশ গড়ার অংশ হিসেবে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এজেন্ট ব্যাংকিং কার্যক্রমসহ সেলফিন, এটিএম, সিআরএম সহ ডিজিটাল পদ্ধতিতে নিত্যনতুন ব্যাংকিং সেবা প্রদান করে আসছে। তিনি এ গ্রাহকদেরকে এ সেবা গ্রহণ করার আহবান জানান।

 

আপনার মতামত লিখুন :