মিরসরাইয়ে পারভেজ হত্যা মামলার আসামী বেলাল গ্রেফতার

চট্টগ্রামের মিরসরাইয়ের পারভেজ হত্যা মামলার ৩ নং আসামী মোঃ বেলালকে (২৬) আটক করেছে ‘পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন’ (পিবিআই)। সোমবার (১২ জুলাই) সন্ধ্যায় ফেনী জেলার পরশুরাম উপজেলা থেকে তাকে আটক করা হয়। আটককৃত বেলাল মিরসরাই উপজেলার ৪ নং ধুম ইউনিয়নের নাহেরপুর এলাকার মোঃ ইউসুফের পুত্র।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চট্টগ্রামের পরিদর্শক মোহাম্মদ মনির হোসেন জানান, পারভেজ হত্যা মামলার এজাহারনামীয় ৩ নং আসামী মোঃ বেলালকে প্রযুক্তির মাধ্যমে ফেনীর পরশুরাম থেকে বকসিরহাট যাওয়ার পথে একটি ভ্যান থেকে আটক করেছি। আজ তাকে আদালতে পাঠানো হবে।

জানা গেছে, ২০১৭ সালের ১ আগষ্ট বিকেল সাড়ে ৪টায় আসামীরা প্রকাশ্য দিবালোকে বাড়ির পাশে কুপিয়ে হত্যা করে। ঘটনার পরদিন ২ আগষ্ট নিহতের মা জাহেদা বেগম বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১৫-২০জনকে আসামী করে জোরারগঞ্জ থানায় মামলাটি (নং-০৩/২২৮) দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, নিহত পারভেজের সাথে আসামীদের দীর্ঘদিনের বিরোধ চলে আসছে। ২০১৭ সালের ৩১ জুলাই নিহতের ভাই রিয়াদকে আসামীরা মারধর করে। ওই বছরের ১ আগষ্ট বিকেল চারটায় জোরারগঞ্জ মরগাং গ্রামের হামিদ আলী মাঝি বাড়ির ঘাটার সামনে (নিজের বাড়ির) দিদার মেম্বারের ভাই রুমনের কাছ থেকে ভাইকে মারার বিষয়টি জানতে চায় পারভেজ।

এর আধঘন্টা আগে মৌলভী বাজারেও আসামীদের সাথে ভাইকে পিটানোর বিষয়ে পারভেজের সাথে তর্ক বাঁধে আসামীদের। পারভেজ বিষয়টি জিজ্ঞাসা করলে আগে থেকে ওৎ পেতে থাকা আসামীরা পারভেজকে লোহার রড, কিরিচ দিয়ে কোপাতে থাকে। হাসপাতালে নেয়ার পথে পারভেজ মারা যায়।

 

আপনার মতামত লিখুন :