মিরসরাইয়ে প্রতিপক্ষের হামলায় মুক্তিযোদ্ধা নিহত

voice of insaf2voice of insaf2
  প্রকাশিত হয়েছেঃ  

মিরসরাই প্রতিনিধিঃ

মিরসরাইয়ে জমি নিয়ে বিরোধের জেরে এক মুক্তিযোদ্ধা খুন হয়েছে। নিহতের নাম মো. শাহজাহান (৭৫)। তিনি উপজেলার ওসমানপুর ইউনিয়নের রেহান উদ্দিন হাজি বাড়ির মৃত গণি আহম্মদের পুত্র। শুক্রবার (২৮ মে) দুপুর আড়াই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

নিহতের ভাতিজা সোহেল মোস্তফা দোলন বলেন, শুক্রবার সকালে আমার চাচা বাড়ির পাশে একটি জমিতে মাটি কাটা দেখতে যান। এসময় নুরুল হুদা,  দুলাল মাস্টার ও তাজুল ইসলামের নের্তৃত্বে কয়েক জন সন্ত্রাসী তার উপর অর্তকিত হামলা চালায়। এতে তিনি মারাত্মক আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এসময় তার শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। শুক্রবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তিনি একজন মুক্তিযোদ্ধা বলে জানান তিনি।
এবিষয়ে জোরারগঞ্জ থানার ওসি ( তদন্ত) হেলাল উদ্দিন চৌধুরী জানান, শুক্রবার জমি নিয়ে বিরোধের জেরে ওসমানপুর ইউনিয়নে মোঃ শাহজাহান নামে এক মুক্তিযোদ্ধা খুন হয়েছে। ঘটনাস্থলে পুলিশের একটি টিম রয়েছে। তবে নিহত ব্যক্তির পরিবার থেকে এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে জড়িতেদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :