রাজাপুরে মাছ ধরতে গিয়ে নিখোঁজ জেলের লাশ উদ্ধার

voice of insaf2voice of insaf2
  প্রকাশিত হয়েছেঃ  

নবীন মাহমুদ, ঝালকাঠী জেলা প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরের বাদুরতলা গ্রামের বিষখালি নদীতে মাছ ধরতে গিয়ে জেলে মো. মিরাজ মোল্লার (১৯) লাশ উদ্ধার করেছে স্বজনরা। শুক্রবার বিকেলে ৫টার দিকে উপজেলার বড়ইয়া ইউনিয়নের চল্লিশ কাহনিয়া লঞ্চঘাট এলাকার বিষখালী নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়।

মিরাজ উপজেলার মঠবাড়ি ইউনিয়নের পুকুরিজানা এলাকার মৃত আব্দুল হাই মোল্লার ছেলে। স্থানীয় ইউপি সদস্য দেলোয়ার খলিফা জানান, গতকাল বৃহস্পতিবার দুপুরে বিষখালী নদীতে জাল দিয়ে মাছ ধরতে গিয়ে নদীতে পরে নিখোঁজ হয়েছিল মিরাজ। পরে স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিসের সহায়তায় উদ্ধার অভিযান চালালেও তার সন্ধান মেলেনি। রাতে প্রশাসনের অভিযান বন্ধ ঘোষণা করা হয়। পরে শুক্রবার দিনভর ট্রলার ও নৌকা নিয়ে স্বজন ও স্থানীয়রা বিষখালির বিভিন্ন এলাকায় খোজখুজি করে বড়ইয়া ইউনিয়নের চল্লিশ কাহনিয়া লঞ্চঘাট এলাকার বিষখালী নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়।

রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পরিবারের সাথে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে। নিখোজের ঘটনায় পুলিশ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছিলো।

আপনার মতামত লিখুন :