শাহ্ মুহিব্বুল্লাহ্ বাবুনগরীর স্ত্রী’র জানাজা- দাফন সম্পন্ন

জেলা ও উপজেলা আইএবি'র শোক

দেশের শীর্ষ দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামিয়া ইসলামীয়া আজিজুল উলুম বাবুনগর- এর স্বনামধন্য মহাপরিচালক ও হেফাজত ইসলাম বাংলাদেশের সুযোগ্য প্রধান উপদেষ্টা, আল্লামা শাহ্ মুহিব্বুল্লাহ্ বাবুনগরীর সহধর্মিনীর নামাজে জানাজা সম্পন্ন হয়েছে, গতকাল ০৪ জুলাই’২১ ইং. বুধবার, রাত ০৯:৩০ ঘটিকায়।

জানাজা পরবর্তী মরহুমাকে দাফন করা হয়, তাঁরই শ্রদ্ধেয় শশুর, কুতুবুল আ’লম আল্লামা শাহ্ হারুন বাবুনগরীর রহ. পাশে মাকবারায়ে হারুনীতে।

জামেয়া মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত নামাজে জানাজায় ইমামতি করেন, মরহুমার সুযোগ্য সন্তান ও জামেয়ার সম্মানিত নির্বাহী পরিচালক, মাওলানা আইয়ুব বাবুনগরী দা.বা.

শোক প্রকাশ করেছে, ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম উত্তর জেলা ও ফটিকছড়ি উপজেলা শাখা

নামাজে যানাজায় উপস্থিত ছিলেন, দারুল উলুম হাটহাজারী, জামিয়া পটিয়া, বাবুনগর, নানুপুর, নাজিরহাটসহ চট্টগ্রাম ও পার্শ্ববর্তী এলাকার গুরুত্বপূর্ণ প্রায় শীর্ষ প্রতিষ্ঠানের কর্তাব্যক্তির পাশাপাশি উপজেলা চেয়ারম্যান, নির্বাহী অফিসার, পৌর মেয়য়র- কাউন্সিলর, ইউপি চেয়ারম্যান- মেম্বার এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম জেলা (উত্তর) ও ফটিকছড়ি উপজেলা নেতৃবৃন্দসহ অপরাপর রাজনৈতিক, সামাজিক ও ধর্মীয় নেতার পাশাপাশি সর্বস্তরের মুসুল্লি সাধারণ।

মরহুমার আত্মার মাগফিরাত শেষে জান্নাতের আ’লা মাকাম কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়ে পৃথক বিবৃতি দিয়েছেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম উত্তর জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।

জেলা সভাপতি ও সেক্রেটারি যথাক্রমে মাওলানা আনসারুল্লাহ্ শাহনগরী ও ইঞ্জিনিয়ার মুহাম্মদ রফিকুল ইসলাম এবং উপজেলা সভাপতি মাওলানা আতিকুল্লাহ্ বাবুনগরী ও সেক্রেটারি আলী আকবরের দেয়া পৃথক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, মরহুমা ছিলেন একজন ক্ষণজন্মা বিপ্লবী নারী। তাঁর জীবন যেমন কেটেছে একজন দেশসেরা আলেমের সংস্পর্শে ও সেবা- যত্নে, তেমনি জন্ম দিয়েছেন- অগণিত আলেম, হাফেজ, মুফতি, মুহাদ্দিস ও ইমাম- খতীবকে।

মহান আল্লাহ্‌ দ্বীন বাস্তবায়নের অগ্রসেনানীদের এই রত্নগর্ভার খাতাখসুর ক্ষমা করে তাঁর প্রাপ্ত জান্নাতের সুউচ্চ আসনে আসীন করুন এবং পরিবার- পরিজনকে সবরে জামীল দান করুন।

আপনার মতামত লিখুন :